1. admin@meherpurpress.com : admin :
জবি শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ইমেইল দেয়া নিয়ে গড়িমসি - মেহেরপুর প্রেস
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুর পৌর কবরস্থান জামে মসজিদের সংস্কার কাজের উদ্বোধন উদ্বোধন মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে সাহারবাটি ইউনিয়নের ৩৬ জন পেলো সেলাই মেশিন মেহেরপুর ইম্প্যাক্ট নার্সিং ইনস্টিটিউটে ফুড ফেয়ার অনুষ্ঠানের আয়োজন মুক্তিযুদ্ধকালীন স্মৃতিগুলো মুজিবনগরে তুলে ধরা হবে–জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুর থানা পুলিশের অভিযানে ০৪ গ্রাম হেরোইনসহ আটক ০১ ২৪ ঘন্টায় মেহেরপুরে করোনায় আক্রান্ত ১ মোনাখালী কৃষক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত মেহেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ মিনা আটক গ্রাম পুলিশের নেতৃবৃন্দের সাথে জনপ্রশাসন প্রতিমন্ত্রী সৌজন্য সাক্ষাৎ মেহেরপুর গড়ের মসজিদ কমিটির নেতৃবৃন্দের জনপ্রশাসন প্রতিমন্ত্রী সাথে সৌজন্যে সাক্ষাৎ

জবি শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ইমেইল দেয়া নিয়ে গড়িমসি

বার্তা বিভাগ-
  • Update Time : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২৬৯ Time View

জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ইমেইল দেয়ার কথা থাকলেও প্রায় দুই মাস পার হয়ে গেলেও এখনও তার দেখা পায়নি শিক্ষার্থীরা। স্বনামধন্য জার্নাল হতে অনলাইনে গবেষণা, প্রবন্ধ পড়া, শিক্ষাবৃত্তির জন্য আবেদন করা, গবেষণা প্রবন্ধ প্রকাশনা, গবেষণা অনুদান প্রাপ্তিসহ বিভিন্ন কাজে প্রয়োজন হয় প্রাতিষ্ঠানিক ই-মেইল এর। আর এ প্রাতিষ্ঠানিক ইমেইল দেয়া নিয়ে গড়িমসি শুরু করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল শিক্ষার্থীকে প্রাতিষ্ঠানিক ই-মেইল দেয়া হবে- উপাচার্যের এমন ঘোষণার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল দেয়ার সিদ্ধান্ত নেয়। গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি সাংবাদিকদের এ ব্যাপারে নির্দেশনা দেয়া আছে বলে নিশ্চিত করেছিলেন। গবেষণা ক্ষেত্র, শিক্ষাবৃত্তি ও ই-লার্নিং এ নানা ধরণের অসুবিধা ও ভোগান্তি দূরীকরণ করবে প্রাতিষ্ঠানিক ইমেইল। এ প্রক্রিয়া দুই সপ্তাহের মধ্যেই সম্পন্ন হবে বলে জানানো হয়েছিলো। সেখানে গুগলের সব আবেদন প্রক্রিয়া শেষ হলেও প্রায় দুই মাস পরেও প্রাতিষ্ঠানিক ইমেইলের জন্য আবেদনের সুযোগ পায়নি শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের সাথে এ ব্যাপারে কথা বলতে গেলে একপ্রকার হেসে খেলে কথা উড়িয়ে দেন তারা।কেউ কেউ জোকস ভেবে সাংবাদিকদের এক ধরনের তুচ্ছতাচ্ছিল্য করে ফেলেন। অনেকে এসব বিশ্ববিদ্যালয়ের মিথ্যা আশ্বাস প্রকাশ করতেও না করেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, প্রাতিষ্ঠানিক ইমেইলের কাজ হয়ে গেছে তুমি খোঁজ নিয়ে দেখো।

এ ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেটওয়ার্ক ও আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্য এর সাথে বেশ কয়েকদিন যোগাযোগ করেও তার কাছ থেকে আশানুরূপ তথ্য মেলেনি। তার সাথে মুঠোফোনে যোগাযোগ হলে তিনি দ্রুতই শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ইমেইলের আবেদন ফর্ম দেওয়া হবে বলে আশ্বাস দেন। কিন্তু এখনও আশানুরূপ কোন ফল পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© মেহেরপুর প্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। নির্মাণ করেছেনঃ WooHostBD
Theme Customized BY LatestNews