1. admin@meherpurpress.com : admin :
মেহেরপুরে নার্সের অবহেলায় আবারো ৪৫ দিন বয়সী শিশুর মৃত্যু - মেহেরপুর প্রেস
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ষোলটাকা ইউনিয়নে আ.লীগ প্রার্থীর আনন্দ শোভাযাত্রা গাংনীর চার ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীদের মনোনয়নপত্র প্রদান গাংনীতে ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ছেপুকে আওয়ামী লীগের দলীয় মনােনয়নপত্র প্রদান খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী লিটন মেহেরপুর টাউন পুলিশ অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গাংনীতে ইউপি নির্বাচন থেকে ২০ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার গাংনীতে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিদর্শন কাউন্সিলর নুরুল আশরাফ রাজিবের ফুটবল বিতরণ কুতুবপুর ইউপি নির্বাচনে সদস্য পদে ১৯ জন, মহিলা সদস্য জন্য মনোনয়নপত্র সংগ্রহ

মেহেরপুরে নার্সের অবহেলায় আবারো ৪৫ দিন বয়সী শিশুর মৃত্যু

অনলাইন ডেক্স-
  • Update Time : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৫ Time View

অনলাইন ডেক্স-

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নার্সের অবহেলায় নুরুল ইসলাম নামে ৪৫ দিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মৃত নুরুল ইসলাম গাংনী উপজেলার ধর্মচাকি গ্রামের মহিরুল ইসলামের ছেলে। আজ শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।
শিশু নুরুল ইসলামের দাদি ছবেলা খাতুন জানান, গত ৩দিন যাবত শিশু নুরুল ইসলাম মেহেরপুর জেনারেল হাসপাতালে শিশু বিভাগের ১১নং কেবিনে চিকিৎসাধীন।
আজ রাত ১০টার দিকে শিশু বিভাগের আয়া রোকসানা আমাদের শিশু নুরুলকে নার্সের রুমে নিয়ে দেখা করতে বলেন। আমি আয়াকে বলি তার অক্সিজেন চলছে কিভাবে নিয়ে যাবো।তখন আয়া জোর করে নাতির অক্সিজেন খুলে ফেলে দেয় এবং আমার নাতিকে নিয়ে নার্সের রুমে যেতে বাধ্য করে। আমরা নিরুপায় হয়ে নার্সের রুমে নেওয়ার এক মিনিটের মধ্যে পর সে অসুস্থ হয়ে পরে এরপর সে মারা যায়।

এ বিষয়ে ওয়ার্ডের আয়া রোকসানা বলেন, আমাকে নার্স আপা রুগীকে নিয়ে আসতে বললে আমি অক্সিজেন খুলে শিশু টিকে নিয়ে আসি। আর এরকম অক্সিজেন খুলে প্রায় আমরা রুগী ডেকে নিয়েই আসি।

ওয়ার্ডের দায়িত্বরত নার্স নার্গিস আক্তার বলেন, প্রচুর রুগীর চাপ। আমাদের রুগীর কাছে যেয়ে যেয়ে চিকিৎসা দেওয়া সম্ভব নয়।

তাই রুগীকে ডেকে ডেকে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই শিশুটির অবস্থা এত খারাপ আমার জানা ছিল না। শিশুটিকে অক্সিজেন খুলে এখানে নিয়ে আসার পর তার অবস্থার অবনতি হলে তাকে কেবিনে পাঠানো হয়। কিন্তু কেবিনে নিতে নিতে সে মারা যায়।হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সউদ কবির বলেন শিশুটির ফুসফুস জনিত সমস্যা রয়েছে।

তার অবস্থা আশঙ্কাজনক ছিল। ঘটনাটা দুঃখজনক। এর বেশি আমি কিছু বলতে পারবো না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© মেহেরপুর প্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। নির্মাণ করেছেনঃ WooHostBD
Theme Customized BY LatestNews