1. admin@meherpurpress.com : admin :
হামলার ১৪ দিন পেরিয়ে গেলেও এখনও জ্ঞান ফেরেনি মেহেরপুরের সেই কলেজ প্রভাষক এর - মেহেরপুর প্রেস
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ষোলটাকা ইউনিয়নে আ.লীগ প্রার্থীর আনন্দ শোভাযাত্রা গাংনীর চার ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীদের মনোনয়নপত্র প্রদান গাংনীতে ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ছেপুকে আওয়ামী লীগের দলীয় মনােনয়নপত্র প্রদান খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী লিটন মেহেরপুর টাউন পুলিশ অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গাংনীতে ইউপি নির্বাচন থেকে ২০ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার গাংনীতে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিদর্শন কাউন্সিলর নুরুল আশরাফ রাজিবের ফুটবল বিতরণ কুতুবপুর ইউপি নির্বাচনে সদস্য পদে ১৯ জন, মহিলা সদস্য জন্য মনোনয়নপত্র সংগ্রহ

হামলার ১৪ দিন পেরিয়ে গেলেও এখনও জ্ঞান ফেরেনি মেহেরপুরের সেই কলেজ প্রভাষক এর

নিউজ ডেস্ক
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২৩ Time View

মেহেরপুর প্রেস-

 

পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ১৪ দিন পেরিয়ে গেলেও মেহেরপুর এ আর বি কলেজের প্রভাষক আলমগীর হোসেন মিন্টুর জ্ঞান ফেরেনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১১ দিন চিকিৎসা থাকার পর তাকে মেহেরপুর ফেরত পাঠানো হয়েছে। বর্তমানে মিন্টুকে মেহেরপুর লাইফ কেয়ারে চিকিৎসা দেওয়া হচ্ছে।আলমগীর হোসেন মিন্টু মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের আবু হানিফের ছেলে।

গত ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ছয়টার দিকে আলমগীর হোসেন মিন্টু ও খোকসা গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তাহের প্রতিদিনের ন্যায় সকাল বেলা নিজ বাড়ি হাঁটতে বের হয়।মিন্টু ও তাহের আমঝুপি খোকসা গ্রমের মাঝামাঝি পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দবির উদ্দিন এর ছেলে সাইদুল, সাইদুলের ছেলে রিপন ও লিটনসহ ৫-৬ জনের একদল যুবক তার উপরে অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তাহের তাদেরকে রক্ষা করতে গেলে তাঁর উপরে হামলা করা হয়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়।কর্তব্যরত চিকিৎসক, প্রভাষক আলমগীর হোসেন মিন্টু কে ঢাকায় রেফার্ড করেন। ঘটনার দিন থেকে মিন্টু অচেতন অবস্থায় রয়েছেন। এদিকে হামলাকারীরা তাদের বাড়িঘর ফেলে রেখে অন্যত্র পালিয়ে গেছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© মেহেরপুর প্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। নির্মাণ করেছেনঃ WooHostBD
Theme Customized BY LatestNews